শনিবার, ০৪ মে ২০২৪, ১১:৫০ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
১০ হাজার মানুষকে খাওয়াচ্ছেন ‘বাহুবলি’র তামান্না

১০ হাজার মানুষকে খাওয়াচ্ছেন ‘বাহুবলি’র তামান্না

বিনোদন ডেস্কঃ  
লক ডাউনে কাজ হারানো অসহায় মানুষদের পাশে এসে দাঁড়িয়েছে ভারতের অসংখ্য চলচ্চিত্র তারকা। সেই তালিকায় নাম লেখালেন দক্ষিণ ভারতের জনপ্রিয় তারকা, ‘বাহুবলি’ খ্যাত তামান্না ভাটিয়া। ভারতের বিভিন্ন অঞ্চল থেকে লাখো মানুষ কাজের আশায় অর্থ উপার্জনের জন্য পাড়ি জমায় মুম্বাই। কিন্তু হঠাৎ করোনা মহামারীর কবলে কাজ হারিয়ে একেবারে নিঃস্ব হয়ে পড়েছে অসংখ্য মানুষ। এরকমই ১০হাজার মানুষকে খাওয়ানোর দায়িত্ব নিয়েছেন ৩০ বছর বয়সী তারকা অভিনয়শিল্পী তামান্না ভাটিয়া। এই কাজে তামান্নাকে সাহায্য করছে লেটস অল হেল্প নামের একটি এনজিও।
কর্মহীন হয়ে পড়া অভিবাসী শ্রমিকদের সাহায্যে ৫০ টনেরও বেশি খাদ্যপণ্যের খরচ দিচ্ছেন তামান্না। সেগুলো দিয়ে কী কী কেনা হবে, কোত্থেকে কেনা হবে, কীভাবে বিররণ করা হবে, সেগুলোরও তত্ত্বাবধায়ন করছেন তিনি। মুম্বাইয়ের বস্তি, আশ্রয়কেন্দ্র ও বৃদ্ধাশ্রমের ১০ হাজারেরও বেশি মানুষের মধ্যে এগুলো তামান্নার পক্ষ থেকে বিতরণ করবে লেটস অল হেল্পের স্বচ্ছাসেবকেরা।
তামান্না বলেন, ‘করোনা মহামারীতে মানুষের জীবন বিপর্যস্ত। লকডাউনে ঘরে থেকে, সামাজিক দূরত্ব মানার বিকল্প নেই। যতক্ষণ না পর্যন্ত করোনার যথাযথ চিকিৎসা আবিষ্কৃত না হচ্ছে। আমরা সবাই আমাদের জীবন নিয়ে শঙ্কিত। কিন্তু যারা দিনমজুর তারা পরের বেলা কী খাবেন, পরিবারকে কী খাওয়াবেন, তাই নিয়ে চিন্তিত। আসুন, আমরা এমন কিছু করি যাতে এই লক ডাউকে কাউকে ক্ষুধা পেটে না ঘুমাতে হয়। আসুন, আমরা নিরাপদে থেকে সবাই সবার জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিই।’
ইনস্টাগ্রামে এই নিয়ে একটা পোস্টও দিয়েছেন তামান্না। লিখেছেন, আমাদেরই নিশ্চিত করতে হবে, তাঁদের যেন কাজের খোঁজে বাইরে না বেরোতে হয়। এছাড়াও, তামান্না এই প্রতিষ্ঠানের ফান্ডের ঠিকানা শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। সবাইকে আহ্বান জানিয়েছে এখানে অর্থ বা খাবার দেবার জন্য।
লকডাউনে তামান্না বাবা মায়ের সঙ্গে বাড়িতেই আছেন। ডায়েরি লিখছেন। অনলাইনে ব্যয়াম করছেন। ফ্রেঞ্চ টোস্ট বানাচ্ছেন। পুরোনো দিনের ছবি দেখছেন। আর এইসব ছবি আর ভিডিও ভক্তদের সঙ্গে ভাগ কওরে নিচ্ছেন

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com